এবার ফেইসবুকে মেয়েকে উপযুক্ত শিক্ষা দিলেন মা

ফেইসবুক, ফেইসবুক লাইভ, প্রযুক্তির অপব্যবহার, লাইভ স্ট্রিমিং, ভাইরাল, উপযুক্ত শিক্ষা

ফেইসবুক লাইভ এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই ফেইসবুক লাইভ ব্যবহার করে ১৬ বছর বয়সী মেয়েকে পেটানোর একটি ভিডিও সম্প্রচার করেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের জর্জিয়ার এক মা। প্রযুক্তির অপব্যবহার করায় তিনি তার মেয়েকে শিক্ষা দিতে এই ভিডিও সম্প্রচার করেন বলে গণ মাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে।

পাঁচ মিনিট এর ওই লাইভ স্ট্রিমিংয়ে শানভিয়া মিলার নামের ওই নারী তার মেয়ে নিয়া গ্রিনের উপর চড়া হওয়ার কারণ হিসেবে বলেছেন, তার মেয়ে ফেইসবুকে উত্তেজনা মূলক ছবি প্রকাশ করেছিল।

মেয়ের ফেইসবুক পেজ থেকেই ভিডিও সম্প্রচার করার সময় মিলার তার মেয়েকে উদ্দেশ্য করে বলেন, আমি চাই ভিডিওটি ভাইরাল হোক (ছড়িয়ে পড়ুক সব জায়গায়) এটি শেয়ার করুক সবাই।

মিলার তার মেয়েকে বলেন, তুমি কি আমাকে সামাজিক যোগাযোগ এর মাধ্যমে লজ্জায় ফেলতে চাও? আমার সঙ্গে এটা নিয়ে খেলো না। আমি মা হিসেবে যে খুব ভালো নই, সেটা তুমি দেখাতে বাধ্য করেছো। ফেইসবুক থেকে অবশ্য মিলারের ওই ভিডিওটি সরিয়ে ফেলা হয়েছে। কিন্তু ইউটিউবে এখনো ভিডিওটি রয়ে গেছে।

অবশ্য এই ঘটনায় পর পুলিশ মিলারের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি। কারণ, তার মেয়ে গ্রিন পুলিশের কাছে মায়ের বিরুদ্ধে কোন অভিযোগ করেনি এবং সে বাড়িতে নিরাপদে আছে বলে জানান।

গত রোববার এক ফেইসবুক পোস্টে গ্রিন লিখেছে, মাকে লজ্জায় ফেলা তার মোটেও উচিত হয়নি। কারণ, মা তাকে অনেক ভালবাসেন। গ্রিনের ভাষ্য, আমি মাকে লজ্জায় ফেলেছিলাম বলেই, মা ও আমাকে লজ্জায় ফেলে দিল। তথ্যসূত্রঃ আইএএনএস।

Tags: , , ,

Related posts

Leave a Comment

Leave a Reply

Your email address will not be published.




Top