কম্পিউটার হার্ডওয়্যার ও ট্রাবলসুটিং সার্ভিসিং কোম্পানি বাংলাদেশ।

কম্পিউটার সার্ভিসিংঃ

কম্পিউটার বা ল্যাপটপ এর অপারেটিং সিস্টেম যেমন- হার্ডওয়্যার বা সফটওয়্যার সম্পর্কিত সমস্যার সমাধান করাকে কম্পিউটার সার্ভিসিং বলে। বর্তমান সময়ে তথ্য প্রযুক্তির এই যুগে কম্পিউটার হল অত্যন্ত প্রয়োজনীয় ও গুরুত্বপূর্ণ একটি জিনিস। বিভিন্ন কাজকে সহজ থেকে আরো সহজতর করে তোলার পিছনে এই তথ্য প্রযুক্তির ভূমিকার কথা বলে শেষ করা যাবেনা। তাই প্রয়োজনীয় ও গুরুত্বপূর্ণ এই যন্ত্রটিকে যত্নে রাখাটা খুবই জরুরী। কেননা, সঠিক যত্নের অভাবে অতি প্রয়োজনীয় এই কম্পিউটার বা ল্যাপটপটি তার নির্ধারিত সময়ের আগেই নষ্ট হয়ে যেতে পারে। এজন্য বাসা, অফিস, ব্যবসা প্রতিষ্ঠান কিংবা আপনার নিজের কম্পিউটারটির যত্ন নিন।

কেন আপনার কম্পিউটার বা ল্যাপটপ সার্ভিসিং করা প্রয়োজন?

বছরে অন্তত একবার কম্পিউটার বা ল্যাপটপ সার্ভিসিং করানো ভাল। এটা আপনার কাছে অপ্রয়োজনীয় মনে হতে পারে কিন্তু এতে আপনার কম্পিউটার বা ল্যাপটপের আয়ুকাল বেড়ে যাবে। নষ্ট হওয়ার পর ঠিক করানোর চেয়ে একটু সমস্য দেখা দিলেই সার্ভিসিং করাটা অনেক বেশি কার্যকর। এর ফলে আপনার কম্পিউটার বা ল্যাপটপটি বড় ধরনের সমস্যার হাত থেকে রক্ষা পাবে, পাশাপাশি আপনার কম্পিউটার বা ল্যাপটপটি সার্ভিসিং করতে গেলে খরচও কম লাগবে। আর সবসময় চেষ্টা করবেন পরিচিত বা বিশ্বস্ত কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের কাজ থেকে সার্ভিসিং সেবা নিতে।

আইটিস্কিলআপ ইন্সটিটিউট একটি স্বনামধন্য আইটি প্রতিষ্ঠান যা আপনার বাসা, ব্যবসা প্রতিষ্ঠান কিংবা অফিসের যেকোনো ধরনের আইটি সাপোর্ট এবং সার্ভিসিং সেবা দিয়ে থাকে। এছাড়াও আপনার ল্যাপটপ কিংবা ডেস্কটপ কম্পিউটার এর মাদারবোর্ড, প্রসেসর, হার্ডডিস্ক, রাম, ডাটা রিকভারী, ব্যাড সেক্টর রিকভার, উইন্ডোজ অপারেটিং সিস্টেম সেটাপ, মনিটর রিপেয়ার সহ হার্ডওয়্যার, সফটওয়্যার ও ট্রাবলসুটিং এর যাবতীয় কাজ করে থাকে। আর নয় কম্পিউটার বা ল্যাপটপ নিয়ে টানাটানি, দৌড়াদৌড়ি কিংবা কষ্টকর যেকোন ধরনের অনূভুতি। আমরা আছি এবং থাকবো আপনার পাশে সবসময়।

আপনার শখের কম্পিউটার বা ল্যাপটপের যাবতীয় সমস্যা সমাধান করার জন্য একটি মাত্র ফোন কলই যথেষ্ট। আমরা আপনার কম্পিউটার বা ল্যাপটপের যেকোন ধরনের সমস্যার সমাধান আমাদের নিজস্ব দক্ষ ও প্রশিক্ষণ প্রাপ্ত অপারেটর ও টেকনিশিয়ান দ্বারা অত্যন্ত দক্ষতার সাথে বাসায় গিয়েও সার্ভিসিং সেবা প্রদান করে থাকি। তাছাড়া কম্পিউটার বা ল্যাপটপ সার্ভিসিং করার পাশাপাশি মোবাইল ফোনে কম্পিউটার বা ল্যাপটপের যাবতীয় সমস্যা সমাধানের জন্য বিনামূল্যে সু-পরামর্শ দিয়ে থাকি।

প্রফেশনাল কম্পিউটার সার্ভিসিং এর ফিচার সমূহঃ

  • ল্যাপটপ বা ডেক্সটপ কম্পিউটারে উইন্ডোজ অপারেটিং সিস্টেম ইন্সটল করা।
  • ল্যাপটপ বা ডেক্সটপ কম্পিউটারের হার্ডওয়্যার রিপেয়ার ও আপগ্রেড করা।
  • মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন সফটওয়্যার ইন্সটল করা।
  • অ্যান্টিভাইরাস সফটওয়্যার ইন্সটল করা।
  • আউটলুক মেইল কনফিগারেশন করা।
  • যেকোন ব্রান্ডের নতুন ও পুরাতন কম্পিউটার বা ল্যাপটপ রিপেয়ার করা হয়।
  • পুরাতন কম্পিউটার বা ল্যাপটপ থেকে নতুন কম্পিউটার বা ল্যাপটপে ডাটা, ইউজার ইত্যাদি মাইগ্রেশন করা।
  • অফিস কিংবা ব্যবসা প্রতিষ্ঠাননের একাধিক কম্পিউটারের মধ্যে নেটওয়ার্কিং করা।
  • অফিস কিংবা ব্যবসা প্রতিষ্ঠাননে প্রিন্টার এবং অন্যান্য ডিভাইস ইন্সটল করা।
  • নেটওয়ার্ক সংক্রান্ত সমস্যার সমাধান করা।
  • যেকোনো ধরনের ডিভাইস এবং সফটওয়্যার ইন্সটল করা।
  • এছাড়াও প্রয়োজনে বাসায় কিংবা অফিসে গিয়ে সার্ভিসিং সেবা প্রদান করা।
আমরা অত্যন্ত দক্ষতার সাথে অতি যত্ন সহকারে, বিশ্বস্ততার সহিত ল্যাপটপ অথবা ডেস্কটপ কম্পিউটার সার্ভিসিং করে থাকি। আমরা আপনার যেকোন ব্যান্ডের কম্পিউটার বা ল্যাপটপের সমস্যার সমাধান করতে পারবো ইনশাআল্লাহ। তাই আর দেরি না করে আপনার কম্পিউটার বা ল্যাপটপের যেকোন ধরনের সমস্যার সমাধান ও পরামর্শ নেওয়ার জন্য আজই আমাদের সাথে যোগাযোগ করুন।

Top